টপবার

মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০১০

" বিশ্ব প্রেমিক "

সবাই বলে বিশ্ব প্রেমিক
সত্যি আমি কি তাই ?
ব্যাপারটা একটু যাচাই করতে
একটা প্রেমিকা চাই ।

ফুলেরা যেমন সৌন্দর্য বিলোয়
ভ্রমরেরই মাঝে,
মেয়েরা তেমনি আমার মাঝে
এসো প্রেমিকার সাজে ।

পেয়ে যাবে এক নিরিহ প্রেমিক
শান্ত সরল মন,
অফার কিন্তু সীমিত সময়ের
মেয়েদের আমন্ত্রম ।

কখনো প্রেম নদীর ধারে
কখনো গাছের তলায়,
কখনো প্রেম রেষ্টুরেন্টে
কখনো গলায় গলায়।

বলবো তোমার প্রশংসাতে
মিথ্যে ভুরিভুরি,
ধরা পড়ে গেলে মুচকি হেসে
বলবো ভেরি সরি ।

যত চাও প্রেম তার থেকে বেশী
তোমাকেই আমি দেবো,
তোমার কেনা মোবাইল ক্যাসকার্ড
রিচার্জ করে আমি নেবো।

তাড়াতাড়ি এসে লুটিয়ে পড়ো
আমার মনেরই গেটে,
তোমার থেকে সুন্দরী পেলে
পড়তেও পারি কেটে ।

ঘোরাবো তোমায় স্বপ্নের দেশে
পার্কে খাওয়াবো হাওয়া,
আগে ভাগে সেরে ফেলতে পারি
কক্সবাজারে যাওয়া।

উঠতে বসতে আমারই নাম
নেবে প্রতিটি কথায়,
ভালবেসে তুমি লিখে দেবে নাম
প্রতিটি চেকের পাতায়।

আমার মতোন এমন প্রেমিক
কোথাও যে আর নাই,
ব্যাপারটা একটু যাচাই করতে
একটা প্রেমিকা চাই ।

এমন সুযোগ আর পাবে না
করে দাও প্রেম শুরু,
গর্বে বলবে প্রেমিক তোমার
অলয়েজ লাভ গুরু।

~~~~~~ http://www.clicksmilies.com/s1106/liebe/love-smiley-074.gif ~~~~~

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন